আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

বিশ্বম্ভরপুরে যুবলীগ নেতার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষে বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও সুনামগঞ্জ জেলা যুবলীগের সদস্য মো. লুৎফুর রহমান নাঈম এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫এপ্রিল) বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের মিয়ারচর পাঁচগাও উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি আলহাজ্ব খন্দকার মঞ্জুর আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা যুবলীগের সদস্য সবুজ কান্তি দাস, সিতেশ তালুকদার মঞ্জু, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগির হোসেন খোকন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তারা মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, বাদাঘাট ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুর মিয়া, তাহিরপুর উপজেলা যুবলীগ নেতা মোনায়েম হোসেন রাজু, তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু জাহান তালুকদার প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ